ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪

পৃথক অভিযানে রাজধানীতে ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীতে পৃথক অভিযানে ৩২০০ পিস ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পল্লবী থানা পুলিশ। শনিবার (৪ ভিসেম্বর, ২০২১) সকাল ৭:৫০. টায় পল্লবী থানাধীন সেকশন ১০, ব্লক এ, রোড ৩ ক্যানডোর ইন্টারন্যাশনাল স্কুলের সামনে অভিজান চালিয়ে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- মোঃ গিয়াস উদ্দিন, মোঃ আক্তার হোসেন, মোঃ ইয়াসিন ফরাজি, মোঃ তৌফিকুর রহমান, মোছাঃ তামান্নাা আফরিন ওরফে বৃষ্টি ও সাজেদা বেগম ওরফে কেয়া।


পালবী থানার অফিসার ইনচার্জ মোঃ পারভেজ ইসলাম পিপিএম, বার জানান আমাদের পল্লবী থানার চৌকস অফিসার এসআই জহির আহমেদ শনিবার ৪ ডিসেম্বর, সকাল ৭:৩৫ ঘটিকার সময় পল্লবী থানাধীন সেকশন ১১ নাম্বারে তার ফোর্সসহ বিশেষ ডিউটি করাকালে এসআই জহির আহমেদের কাছে একটি গোপন সংবাদ আসে যে পল্লবী থানাধীন সেকশন ১০, ব্লক এ, রোড ৩ ক্যানডোর ইন্টারন্যাশনাল স্কুলের সামনে কতিপয় কিছু মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্তীর পর আমাদের পুলিশ সস্যরা দ্রুত ঘঁনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪জান পুরুষ ও ২জন মহিলা পালানোর চেষ্টাকালে আসামীদের আটোক করা হয়। সে সময় তাদের কাছ থেকে ৩২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই জহির আহমেদ জানান, আমার সঙ্গীয় ফোর্সসহ পল্লবী থানাধীন মিরপুর ১১ নাম্বারে ডিউটি করাকালে শনিবার ৪ ডিসেম্বর, সকাল ৭:৩৫ ঘটিকার সময় আমার কাছে একটি গোপন সংবাদ আসে যে পল্লবী থানাধীন সেকশন ১০, ব্লক এ, রোড ৩ ক্যানডোর ইন্টারন্যাশনাল স্কুলের সামনে কতিপয় কিছু মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে। আমি সময় নষ্ট না করে তাতখনিক ঘটনা স্থলে ছুটে যায় তখনি আমাদের উপস্থিতি টের পেয়ে ৪জান পুরুষ ও ২জন মহিলা পালানোর চেষ্টাকরে তখন আমরা দাতের আটক করি এবং সে সময় তাদের তল্লাশী করেতাদের কাছ থেকে ৩২০০ পিস ইয়াবা উদ্ধার করি এবং তাদেও বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে পল্লবী থানায়, আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ads

Our Facebook Page